Thank you for Visit bdbugs .There you get more interesting tips and Internet Tricks

Monday, May 18, 2015

Robi blance transfer

অনেকদিন পরে আবার একটা পোস্ট করলামা।আজ একটা দারুন পোস্ট নিয়ে হাজির হলাম।নিশ্চই Title দেখেই বুঝতে পারছেন পোস্টি কিসের উপর। এই পোস্টি হল তাদের জন্য জারা এই বিষয়ে জানেননা। আর জারা জানেন তারা এই পোস্টি পরে শুধু শুধু সময় নস্ট করবেন না।

 মূল কথাই আশা জাক
।রবি দেশের এক বিশাল মোবাইল অপারেটর। অনেকেই এই সিম চালান। ধরুন আপনার একটা জরুরি ফোন করতে হবে।ফোন করলেন কিন্তু মোবাইল অপারেটর থেকে সয়ংক্রিয় ভাবে বলল আপনার মোবাইলে ব্যালেন্স শেষ।তখন মেজাজ খারাপ হওয়া স্বাবাভিক।আর তখন জদি হয় রাতে আবার যদি বৃষ্টি হয় তখন বাইরে বের হতে ভাল লাগে না।তখন উপাই! উপাই আছে আপনার বাসাই যদি অন্য কোন সিম থাকে এবং আপনার সিমটি যদি হয় রবি তাহলে তো কেল্লা ফাতে আপনার আরা কস্ট করে বাইরে জেতে হবে না। আপনি আপনার ঐ সিম থেকে আপনার নিদৃষ্ট সিমে লোড করতে পারবেন।

যা করবেন : যে সিম দিয়ে লোড করবেন ঐ সিম দিয়ে message এ যান। Message এ লিখুন টাকার এমাউন্ট এবং send করুন আপনার রবি নম্বারে।বেস কাজ শেষ।এত সহজ এর জন্য আবার পোস্ট করতে হয়।এ তো একটা বাচ্চাও করে দিতে পারে।আরে না ভাই এত সহজ হলে হয়।সবটাই সহজ শুধু Number এর আগে আপনাকে চারটা সংখ্যা লিখতে হবে।এইতো খেছেন পেচ।এখন বুঝছেন বাচ্চারা কেন এটা পারবেনা।সংখ্যা গুলো হল 1212 এই 1212 লিখার পরে আপনি যেই number এ লোড করবেন সেই mobile নাম্বার টি লিখবেন। ধন্যবাদ সবাইকে পোস্টি পড়ার জন্য।

No comments:

Post a Comment