Pages

Tuesday, February 24, 2015

all sim details

 আআলাইকুম
 আমি গালিব।আজা আমি আপনাদের সাথে যে পোস্টি share করব ।সেটি আপনাদের ১০০% দরকারি।

তাহলে চলুন শুরু করিঃ



     
                 
গ্রামীনফোন নিজের নাম্বার জানতে *১১১*৮*২# নিজের নাম্বার জানতে *২# ব্যালেন্স জানতে *৫৬৬# রিচার্জ করতে *৫৫৫* গোপন নাম্বার # কাস্টমার কেয়ার : ১২১ এ ফোন দিয়ে ১ প্রেস করে ০ অন্য অপারেটর থেকে গ্রামীন ফোন কাস্টমার কেয়ার ০১৭১১-৫৯৪৫৯৪
         



                     
এয়ারটেল নিজের নাম্বার জানতে *১২১*৬*৩# ব্যালেন্স জানতে *৭৭৮# রিচার্জ করতে *৭৮৭* গোপন নাম্বার# কাস্টমার কেয়ার : ৭৮৬ অন্য অপারেটর থেকে এয়ারটেল কাস্টমার কেয়ার ০১৬৭৮৬০০৭৮৬ ☆☆★★!!





   বাংলালিংক নিজের নাম্বার জানতে *৫১১# নিজের নাম্বার জানতে *৬৬৬# ব্যালেন্স জানতে *১২৪# রিচার্জ করতে *১২৩* গোপন নাম্বার# কাস্টমার কেয়ার : ১২১ অথবা ২১২ যে কোনো অপারেটর থেকে বাংলালিংক কাস্টমার কেয়ার ০১৯১১-৩০৪১২১!!





রবি নিজের নাম্বার জানতে *১৪০*২*৪# ব্যালেন্স জানতে *২২২# রিচার্জ করতে *১১১* গোপন নাম্বার# কাস্টমার কেয়ার : কাস্টমার কেয়ার : ১২৩ এ ফোন দিয়ে ১ প্রেস করে ০ যেকোনো অপারেটর থেকে রবি কাস্টমার কেয়ার ০১৮১৯৪০০৪০০ !!!





টেলিটক নিজের নাম্বার জানতে মেসেজ অপশনে লিখুন TAR পাঠিয়ে দিন ২২২ নাম্বারে ব্যালেন্স জানতে *১৫২# রিচার্জ করতে *১৫১* গোপন নাম্বার# কাস্টমার কেয়ার : ১২১ যেকোনো অপারেটর থেকে টেলিটক কাস্টমার কেয়ার ০১৫৫-০১৫৭৭৫০ থেকে ৬০ !!





সিটিসেল নিজের নাম্বার জানতে – নাই ব্যালেন্স জানতে বা দেখতে *৮৮৭ ডায়াল ব্যালেন্স শুনতে *৮১১ ডায়াল রিচার্জ করতে *৮৮৮ ডায়াল কাস্টমার কেয়ার : ১২১ যেকোনো অপারেটর থেকে সিটিসেল কাস্টমার কেয়ার ০১১৯৯-১২১১২১!!

মোবাইল অপারেটরের কোন প্যাকেজটি ব্যবহার করছেন, জানেন না?? তাহলে এক্ষুনি জেনে নি







•১। জিপি:- টাইপ করুন xp ও পাঠিয়ে দিন ৪৪৪৪ নম্বরে।

•২। রবি:- *১৪০*১৪#

•৩। বাংলালিংক:- *১২৫#

•৪। এয়ারটেল:- *১২১*১*১*১#

•৫। টেলিটক:- টাইপ করুন tar ও পাঠিয়ে দিন ২২২ নম্বরে (চার্জ ০.৫৮টাকা).


No comments:

Post a Comment